• (Android/iOS) I, The One - Fun Fighting Game প্রতারক সব বৃদ্ধি

    ------------------------------------------
    ▶▶▶▶ I, The One - Fun Fighting Game ANDROID ◀◀◀◀
    ------------------------------------------
    ▶▶▶▶ I, The One - Fun Fighting Game IOS ◀◀◀◀
    ------------------------------------------
    ------------------------------------------
    ▞▞▞ প্রতারক সব বৃদ্ধি ▞▞▞
    ------------------------------------------
    ▞▞▞ I, The One - Fun Fighting Game 2022 version ▞▞▞
    ------------------------------------------
    ------------------------------------------

    ঠিক আছে প্রথমে আমি ভেবেছিলাম যে আমি কিছু মিস করছি কারণ আমি হারতে থাকি এবং আমি যে চালগুলি করি তা হল ঘুষি এবং লাথি। অন্য সব খেলোয়াড়রা এমন কিছু পাগলামি করছিল যা আমাকে বিল্ডিং থেকে বের করে দেয়। আমি আবার টিউটোরিয়াল খেলেছি কিন্তু এটা আমাকে শেখায়নি কিভাবে সেই পাগলাটে চালগুলো করতে হয় যেগুলো প্রত্যেক খেলোয়াড় করে আসছে। আমি রিভিউ দেখতে গিয়েছিলাম যে তাদের একই সমস্যা হচ্ছে এবং আপনাকে অর্থ প্রদান করতে হবে। তাই এই মুহুর্তে আমি জানতাম এই গেমটি একেবারেই জঘন্য এবং ভয়ঙ্কর। কখনও এই খেলা!

    গ্রাফিক্স বেশ খারাপ কিন্তু গেমগুলি সম্পূর্ণ ভয়ঙ্কর নয়

    Kids Action Games Apps - iPad | Common Sense Media

    এই গেমটি খেলতে গিয়ে হাসি থামাতে পারলাম না। তাই আসক্তি এবং একেবারে হাস্যকর. একটি মাল্টিপ্লেয়ার/অনলাইন মোড যোগ করুন! আমি বুঝতে পারছি না, আপনি একটি PVP মোড আছে বলে দাবি করছেন, কিন্তু একটি নেই। সম্পাদনা করুন: গুরুতরভাবে যদিও, দুটি জিনিস। 1) AI অনেক শক্তিশালী 2) ক্যামেরার অ্যাঙ্গেল অনেক সময় খুব খারাপ থাকে

    I, The One: Драки на Выживание Экшен pgh

    এটি কাজ করে...সাধারণ কিন্তু মজাদার...মূলত একটি সেলিব্রিটি বার ঝগড়া (কীভাবে একটি বার স্টেজ হতে পারে না? হাহা), আপনার ঘুষির সময় থাকতে হবে এবং এগিয়ে যেতে হবে, দুর্দান্ত ব্যঙ্গচিত্রযুক্ত প্রতিপক্ষ স্নুপ, চক এন., ব্যাটম্যান, দ্য রক, জ্যাকি সি., কিম জুন, জোকার ইত্যাদি..., এটা নিশ্চিতভাবে চেষ্টা করার মতো!

    এটি একটি স্তর পরাজিত করা এত কঠিন

    সত্যিই শান্ত আমি শুধু বিজ্ঞাপন কাটা ঘৃণা কখনও কখনও এটা আমাকে বিরক্ত

    এটি ঠিক করা দরকার এটি সাদা হয়ে যায় এবং এটি এখনও চালু আছে কিন্তু আমি কিছুই দেখতে পাচ্ছি না

    The game, of course, is available on both Android and iOS and can be considered as one of the best fighting games for the iPhone.

    এই গেমটি ঠিক আছে তবে এটি বিরক্তিকরও মনে হয় কারণ এটি বারবার.. লেভেল আপ হলে বিশেষ কিছু নেই..


  • Commentaires

    Aucun commentaire pour le moment

    Suivre le flux RSS des commentaires


    Ajouter un commentaire

    Nom / Pseudo :

    E-mail (facultatif) :

    Site Web (facultatif) :

    Commentaire :